April 29, 2024, 10:39 pm

সংবাদ শিরোনাম
সারাদেশের মতো রংপুরের বাজার নিয়ন্ত্রণে রয়েছে ভোক্তার ডিজি আবাম ফাউন্ডেশনের উদ্যোগে হাফেজ ও এতিমদের মাঝে পোশাক ও সেলামী প্রদান কক্সবাজার টিসিবির পণ্য মজুদ ও বিক্রির অপরাধে এক লাখ টাকা জরিমানা দুস্থদের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ এবার কলাপাড়ায় দেখা মিললো বিলুপ্তপ্রায় উড়ন্ত লাউডগা সাপের কুড়িগ্রামের উলিপুরে বাঁশের বেড়া দিয়ে রাস্তা বন্ধ করে দিলেন প্রভাবশালী কুড়িগ্রামে বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি- ২০২২ প্রদান নিয়মিত বাজার মনিটরিংয়ে পণ্যের দাম কমছে :রংপুরে ভোক্তা ডিজি ব্রহ্মপুত্র নদে আড়াই মাস ধরে চিলমারী-রৌমারী ফেরি চলাচল বন্ধ বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের সড়ক অবরোধ

হাকিমপুর হিলিতে ইয়াবাসহ গ্রেফতার ১ ব্যবসায়ী

মোঃ আল ইমরান,হাকিমপুর(দিনাজপুর) সংবাদদাতাঃ

দিনাজপুরের হাকিমপুর হিলি সীমান্তের নওপাড়া বাজার এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ আমিনুর ইসলাম (২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। গত ৮ মে বুধবার দিবাগত রাতে তাকে গ্রেফতার করা হয়। র‌্যাব-১৩ দিনাজপুর ক্যাম্পের অধিনায়ক এএসপি সিদ্দিক আহম্মেদ বিষয়টি নিশ্চিত করেছেন।আমিনুর ইসলাম হিলির নওপাড়া এলাকার আব্দুর রশিদের ছেলে।
এএসপি সিদ্দিক আহম্মেদ জানান, হিলি সীমান্তের নওপাড়া বাজার এলাকায় মাদক কেনাবেচা চলছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩ দিনাজপুর ক্যাম্পের একটি দল বুধবার দিবাগত রাতে ওই এলাকায় অভিযানে যায়। এসময় সেখান থেকে ৫৪ পিস ইয়াবাসহ আমিনুর ইসলাম নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসায় জড়িত এবং বিভিন্ন জায়গা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করেন বলে স্বীকার করে। পরে তার বিরদ্ধে র‌্যাব বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে হাকিমপুর থানায় হস্তান্তর করা হয়।
প্রাইভেট ডিটেকটিভ/ ১১ মে ২০১৯/ইকবাল
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর